সংবাদ শিরোনাম:
ভাসানী বিশ্ববিদ্যালয়ে ‘ইনোভেশন শোকেসিং’ অনুষ্ঠিত হয়েছে টাঙ্গাইলে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত মির্জাপুরের একটি বিল থেকে মানব কঙ্গাল উদ্ধার মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে শহরের ব্যস্ততম চারটি স্থানে এমপি শুভর নলকুপ স্থানের উদ্যোগ টাঙ্গাইলের মধুপুরে ছাত্রীকে নিয়ে উধাও শিক্ষিকা মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ
নাগরপুরে চাঞ্চল্যকর বিপ্লব হত্যার প্রধান আসামী গ্রেফতার

নাগরপুরে চাঞ্চল্যকর বিপ্লব হত্যার প্রধান আসামী গ্রেফতার

tangail-pratidin

কহিনুর রহমান নাগরপুর: নাগরপুরে চাঞ্চল্যকর বিপ্লব মিয়া (১৫) হত্যা কান্ডের প্রধান আসামী সাগর মিয়া আদালতে স্বাীকারোক্তিমূলক জবান বন্দি দিয়েছে। সোমবার (১০ ফেব্রুয়ারি) টাঙ্গাইল চিফ জুডিশিয়াল ম্যাজির্ষ্ট্রেট আদালতের বিচারক রুপম কুমার দাস তার জবানবন্দি রের্কড করেন।

পরে তাকে টাঙ্গাইল কারাগারে পাঠনো হয়েছে। চাঞ্চল্যকর এ হত্যা কান্ডের মাসের মাথায় এ ঘটনার রহস্য উদঘাটনসহ মূল হোতা ও চার হত্যাকারীর মধ্যে তিন জনকে পুলিশ গ্রেফতার করেছে। এর পূর্বে এ হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা নাগরপুর থানার পরিদর্শক (তদন্ত) গোলাম মোস্তফা মন্ডল ঢাকার বিভিন্ন স্পট ও সাতক্ষীরায় অভিযান চালিয়ে তাদের কে গ্রেফতার করেন।

গ্রেফতারের পর জিঙ্গাসাবাদের সময় সাগর এই হত্যাকান্ডের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে এবং আদালতে জবানবন্দি দিতে রাজি হয়। সাগর মিয়া (১৯) নাগরপুর উপজেলার ধুবরিয়া পূর্বপাড়া গ্রামের মজনু মিয়ার ছেলে।

গ্রেফতারকৃত অন্যান্য আসামীরা হলো, একই গ্রামের মৃত মুকুল মিয়ার ছেলে আসাদুল (২২) ও শেওরাইল গ্রামের মৃত আজমত আলীর ছেলে ছানোয়ার হোসেন (২৫)। স্বীকারোক্তি মূলক জবানবন্দিতে সাগর হত্যারকান্ডের দায় স্বীকার করে জানান, মাদকের টাকা নিয়ে বিপ্লবের সাথে আসাদুল ও ছানোয়ার হোসেন দ্বন্দ চলছিল। আর সাগরের সাথে বিপ্লবের পূর্ব বিরোধ ছিল। একারনেই পূর্ব পরিকল্পিত ভাবে চারজন বিপ্লবকে কুপিয়ে ও গলা কেটে হত্যা করে।

সাগরের দেয়া তথ্য অনুযায়ী হত্যাকান্ডের ব্যবহৃত ছুরি তার বাড়ীর সেফটিক ট্যাংক থেকে উদ্ধার করেছে পুলিশ।

উল্লেখ্য, নাগরপুর উপজেলার ধুবরিয়া পূর্ব পাড়া গ্রামের উজ্জল মিয়ার ছেলে মো. বিপ্লব মিয়া (১৫) কে গত বছরের (১৬ ডিসেম্বর) রাতে বাড়ী থেকে ডেকে নিয়ে হত্যা করে ধুবরিয়া কুষ্ঠিয়া বিলে পাড়ে লাশ ফেলে পালিয়ে যায় হত্যাকারীরা।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840